1. admin@adalatnews.com : Admin :
  2. juristcommunication@gmail.com : muradjc :
পরীমণির বিচার শুরু - আদালত নিউজ
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

পরীমণির বিচার শুরু

Reporter Name
  • Update Time : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৪৫ Time View
পরীমণির বিচার শুরু।
পরীমণির বিচার শুরু।

পরীমণির বিচার শুরু হলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানার মামলায় ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণির বিচার শুরু করলো আদালত।

পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

মামলার অপর দুই আসামি হলেন আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

মঙ্গলবার ৫ জানুয়ারি ঢাকার বিশেষ জজ আদালতের ১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালত এ আদেশ দেন। একইসঙ্গে সাক্ষ্যগ্রহণের জন্য ১ ফেব্রুয়ারি দিন ধার্য করেন তিনি।

সকাল সাড়ে ১০টায় আসামিরা আদালতে হাজিরা দিতে আসেন । এরপর তাদের আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী অব্যাহতির আবেদন করেন। পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু অব্যাহতির আবেদনের বিরোধিতা করে অভিযোগ গঠনের জোর দাবি জানান । উভয়পক্ষের শুনানি শেষে বিচারক অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠনের আদেশ প্রদান করেন।

এর পৃর্বে ১৪ ডিসেম্বর ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য ছিল । কিন্তু সে দিন পরীমণি অসুস্থ হওয়ায় আদালতে উপস্থিত হয়নি । এ জন্য তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময় আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করে ২ জানুয়ারি অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য করেন ।

অক্টোবর  ৪ তারিখে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

২৮ সেপ্টেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত তাকে ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন।

এর আগে ১৯ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত পরিমণির একদিরে রিমান্ড মন্জুর করেন, ১০ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত দুই দিনের রিমান্ড মন্জুর করেন,  এবং গত ৫ আগস্ট একই মামলায় পরীমণির ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ । পৃর্বে মোট পরীমণিকে ৭ দিনের রিমান্ডে নেওয়া হয়েছিলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

More News Of This Category

ক্যাটাগরি

© All rights reserved © 2022 AdalatNews

Theme Customized BY LatestNews